শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


রাজবাড়ীতে চুরি চক্রের ১০ সদস্য আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজবাড়ীতে আলোচিত ব্যাটারি চুরির ঘটনায় চুরি চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ মার্চ) রাতে সদর থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলার পুলিশ সুপার (এসপি) আসমা সিদ্দিকা মিলি।

তিনি বলেন, ৬ মার্চ গভীর রাতে জেলা পৌরসভা এলাকার পাবলিক হেলথ মোড়ে অবস্থিত ‘নিউ তাজ মটরস অ্যান্ড মেশিনারিজ’ দোকান থেকে শার্টারের তালা কেটে ৩ লাখ ৫৯ হাজার টাকার বিভিন্ন কোম্পানির ৩৭টি ব্যাটারি চুরি করে কাভার্ডভ্যানে নিয়ে যায় চোরেরা।

এ ঘটনায় দোকানে মালিক ১৬ মার্চ থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৩৩। এরপর রাজবাড়ী, ফরিদপুর, গোপালগঞ্জ ও মানিকগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরির ঘটনার সঙ্গে জড়িত ১০ জনকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন, গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার বল নারায়ণপুর গ্রামের আশরাফ কাজীর ছেলে মিজান কাজী (২৭), রাজবাড়ীর বিনোদপুর গ্রামের ২ নম্বর ওয়ার্ডের জব্বার সরদারের ছেলে ফারুক সরদার (২৫), ইন্দ্রনারায়ণপুর গ্রামের বাবু মিয়ার ছেলে রুবেল (২৮), হান্নান ভূঁইয়ার ছেলে মহাসীন (৩২)।

গোয়ালন্দ ঘাট থানার চরকাচরন্দপুর গ্রামের মাসুদ চৌধুরী (৪৮), চর বরাট গ্রামের হায়াত আলী মোল্লার ছেলে হজরত আলী (২৮), গঙ্গাপ্রসাদপুর গ্রামের আবুল শেখের ছেলে মেহেদী শেখ (২০), পাবনা জেলার আমিনপুর থানার সাগরকান্দি গ্রামের মৃত খলিল শেখের ছেলে রাজু শেখ (২৫), ফরিদপুরের মধুখালীর ঘোড়াখালী গ্রামের জহুর কাজীর ছেলে আখের আলী (২৪) ও দবির মোল্লার ছেলে সুজন মিয়া (২১)।

চোরদের দেয়া তথ্যের ভিত্তিতে, চুরির কাজে ব্যবহৃত কাভার্ডভ্যান, একটি মাইক্রোবাস, দু’টি তালা কাটার হাইড্রোলিক কাটার, ২৫টি ব্যাটারি উদ্ধার করা হয়।

এএ/


সম্পর্কিত খবর