বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত?

বাঘাইছড়িতে সেনাবাহিনীর সাঁড়াশি অভিযান শুরু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাঙ্গামাটির বাঘাইছড়িতে গতকালের হামলায় জড়িতদের ধরতে সাঁড়াশি অভিযান শুরু করেছে সেনাবাহিনী। খাগড়াছড়ি রিজিওয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল থেকেই শুরু হয়েছে এ অভিযান। যে জায়গায় পলাতকদের অবস্থান হতে পারে আমরা সেসব জায়গায় তল্লাশি চালাচ্ছি।  আমরা কাউকে সামান্যতম ছাড় দেব না।

গতকাল উপজেলা নির্বাচনে ভোটগ্রহণে দায়িত্ব পালন শেষে ফেরার পথে দীঘিনালা-মারিশ্যা সড়কের নয়মাইল এলাকায় নির্বাচনি কর্মকর্তা ও আইনশৃংখলাবাহিনীর সদস্যদের ওপর গুলি চালায় সন্ত্রাসীরা। এতে নিহত হন ৭ জন।

এ ঘটনায় আহত ১৭ জনকে ঢাকা ও চট্টগ্রামের সিএমএইচে ভর্তি করা হয়েছে। এর মধ্যে চট্টগ্রাম সিএমএইচে চিকিৎসাধীন তিনজনের অস্ত্রোপচার শেষ হয়েছে এবং বাকিরা আশঙ্কামুক্ত বলে জানান ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এস এম মতিউর রহমান।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ