শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


মুসলমানের রক্তে রঞ্জিত মাটি থেকে কালিমার পতাকা উড্ডীন হবে: ড. আ ফ ম খালিদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ ইকরামুল হক
চট্টগ্রাম দক্ষিণজেলা প্রতিনিধি

মাসিক আত-তাওহীদের সম্পাদক লেখক ও গবেষক, ইসলামিক স্কলার মাওলানা ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, ইতিহাস আমাদের বার বার স্বরণ করিয়ে দিচ্ছে ইসলাম বিদ্ধেষীগণ যতই ইমলামকে ধ্বংস করার পায়তারায় লিপ্ত হচ্ছে ততই কালিমার পতাকাধারী দলের বিজয় নিশ্চিত হচ্ছে।

গতকাল বৃহস্পতিবার (২১ মার্চ) দক্ষিণ চট্টলার সামাজিক ও দাওয়াতী সংগঠন শোভনদন্ডী ইসলাহুল মুসলিমীন সংস্থার ইসলামী মহাসম্মেলনে প্রদত্ত বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সম্মেলনে তিনি বলেন নিউজিল্যান্ডে নামাজরত মুসল্লীর উপর নৃশংস হামলা করে পৃথকভাবে ৫০ জন মুসল্লী শহীদ করে নিউজিল্যান্ডের মাটিতে খ্রিষ্টান জঙ্গীবাদীরা ইতিহাসের কালো অধ্যায় যুক্ত করেছেন। তারা জানে না মুসলমানের রক্তে রঞ্জিত মাটি থেকে কালিমার পতাকাবাহী দলের বিজয় সুদৃঢ় হয়।

গণমাধ্যমে প্রকাশিত নিউজের ভিত্তিতে আমরা জানতে পারি নিউজিল্যান্ডে ৩৫০ জন কালিমার পতাকাতলে সমবেত হয়েছেন। দেশের সংসদ অধিবেশন কুরআন তেলাওয়াতের মধ্যদিয়ে আরম্ভ হয়েছে, স্থানীয় টেলিভিশন ও রেডিওতে আজান সম্প্রচার ও পর্দার ব্যবস্থা এসব মুসলমানের রক্তাদানের মধ্যদিয়ে হয়েছে।

পরিশেষে তিনি নিউজিল্যান্ডে খ্রিষ্টান সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা, নওমুসলিমদের স্বাগত জানিয়ে ও শহীদদের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন।

মাওলানা এখলাছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য সম্মেলনে বয়ান করেন চট্টগ্রাম জামেয়া নানুপুর ওবাইদিয়া মাদরাসার মুহতামিম মাওলানা সালাহ উদ্দীন নানুপুরী, মাওলানা আ্দুল বাসেত খান সিরাজগঞ্জ, মাওলানা রহমত উল্লাহ সিপাহী ও মাওলানা ক্বারী নোমান জাহাঙ্গীর প্রমুখ।

এএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ