146306

নড়াইলে স্বতন্ত্র প্রার্থী ও আ’লীগের সংঘর্ষে আহত ২০ জন

আওয়ার ইসলাম: নড়াইলের কালিয়া উপজেলায় তৃতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন।

আজ বেলা ১২টার দিকে নওয়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা যায়, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৯ রাউন্ড গুলিবর্ষণ করেছে। নড়াইল জেলা প্রশাসক ও পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাল ভোট দেয়াকে কেন্দ্র করে নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষ্ণপদ ঘোষ ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হারুনার রশিদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয়পক্ষের ২০ জন আহত হন।

নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা গনমাধ্যমকে জানান, জাল ভোট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ বাধলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি করেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। কিছু সময় বন্ধ থাকার পর পুনরায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, এলাকাটি গোলযোগপূর্ণ হওয়ায় তুচ্ছ ঘটনায় উভয়পক্ষের মধ্যে এ সংঘর্ষে বাধে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনার চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে।

আহতরা হলেন আনারস প্রতীকের সমর্থক রাসেল (২২), রাশেদুল (২৫), আব্বাস (২৫), রাইসুল (২৮), আলফু শেখ (৬৫), আনোয়ার (৪৫), মুস্তাইন (৪৭), হাসান শেখ (২২) এবং নৌকা প্রতীকের সমর্থক টিপু মণ্ডল (৫০)।

সাগর শেখ (৩০), বাদশা শেখ (৫০), মনির শেখ (৩১), বাধন মোল্লা (২৫), হাফিজুর ফকির (৩২), রকিব মীর (৩১), ইসমাইল শেখ (১৯),খাইরুল মোল্লা (৪৮), আলম মোল্যা (৩৮), হান্নান গাজী (৪০) ও বিল্লাল গাজীসহ (২৫) আরো অনেকে।

-এএ

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *