মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


ম্যাডামের শারীরিক অবস্থার খুব বেশি উন্নতি হয়নি: ফখরুল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গত দুই সপ্তাহে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার শারীরিক অবস্থার খুব বেশি উন্নতি হয়নি বলে অভিযোগ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ম্যাডাম বেশ অসুস্থ। উনি এখনো ভালোভাবে খেতে এবং পা ভাঁজ করতে পারছেন না। তার বাঁ হাতে কোনো উন্নতি নেই। তিনি এ হাতে কাজ করতে পারছেন না এবং তিনি এমন অবস্থার মাঝ দিয়েই যাচ্ছেন।

ফখরুল আজ বিকাল ৪টা ৫ মিনিটে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খানকে নিয়ে খালেদা জিয়ার সাথে দেখা করতে বিএসএমএমইউর ৬২১ নম্বর কক্ষে যান এবং ঘণ্টা খানেক পর তারা বেরিয়ে আসেন।

তিনি বলেন, তাদের চেয়ারপার্সনকে তার পছন্দ অনুযায়ী বিশেষায়িত হাসপাতালের চিকিৎসক দিয়ে সুচিকিৎসা করানো একান্ত প্রয়োজন। আমরা মনে করি তিনি এখানে তেমন চিকিৎসা পাচ্ছেন না। আমাদের মনে হয় না আগের তুলনায় তার শারীরিক অবস্থার খুব বেশি উন্নতি হয়েছে।

প্যারোলে মুক্তি ও সংসদে বিএনপির নির্বাচিত সদস্যদের শপথ নেওয়ার বিষয়ে খালেদা জিয়ার সঙ্গে কোনও আলোচনা হয়েছে কিনা জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, এসব বিষয়ে কোনও আলোচনা করিনি। আমরা তার চিকিৎসার ব্যাপারে খোঁজ নিতে আসছিলাম। স্বাস্থ্যের বিষয়ে আলোচনা হয়েছে।

উল্লেখ্য, খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে ভর্তির জন্য বিএনপি নেতাদের দাবির মাঝে গত ১ এপ্রিল তাকে উন্নত চিকিৎসার জন্য পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগার থেকে বিএসএমএমইউতে স্থানান্তর করা হয়। খালেদা জিয়া বিএসএমএমইউতে আসার পর এ প্রথম তিনি দলের নেতাদের সাথে সাক্ষাৎ করলেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ