মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
রাজধানীর আল্লামা শামসুল হক রহ. মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কা, নিহত ১৪ ইরানের সঙ্গে ‘পূর্ণমাত্রার যুদ্ধ’ চায় না ইসরায়েল: জাতিসংঘের সাবেক রাষ্ট্রদূত দেশের বিশেষ কওমি মাদরাসাগুলোর ভর্তি কখন থেকে জেনে নিন আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী সম্পন্ন বেতুয়া হাশেমিয়া দারুস সুন্নাহ মাদরাসার উদ্বোধন অচিরেই মুসলিম বিশ্ব ফিলিস্তিনের মুক্তি উদযাপন করবে ঢাকায় আগত নতুন ছাত্রদের উদ্দেশ্যে বিশেষ পরামর্শ মিসরে অবস্থানরত গা’যযাবাসী পরিবার ও শিক্ষার্থীদের সাথে বাংলাদেশীদের ঈদ উদযাপন উপজেলা নির্বাচনে ১৮৯১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মহানবীকে কটূক্তির মামলা: জবির শিক্ষার্থী রিমান্ড শেষে কারাগারে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: হযরত মুহাম্মদ সা. কে নিয়ে কটূক্তির অভিযোগের মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বাংলা বিভাগের শিক্ষার্থী ফরহাদ হোসেন ফাহাদকে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১৫ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ মিল্লাত হোসেন কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালী থানার উপপরিদর্শক (এসআই) রুবেল খান ডিজিটাল নিরাপত্তা আইনের এ মামলায় দুইদিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করে কারাগারে পাঠানোর আবেদন করেন। শুনানিকালে আসামি পক্ষের কোনো আইনজীবী ছিল না। এর আগে গত ১২ এপ্রিল এ আসামির দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এরও আগে গত ৮ এপ্রিল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র মো. নূর-ই-আলমের দায়ের করা এ মামলায় গত ১১ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাখারীবাজার শনিদেবের মন্দিরের সামনে থেকে ফাহাদকে গ্রেপ্তার করে কোতয়ালী থানা পুলিশ।

এর আগে ৮ এপ্রিল সোমবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র মুহাম্মদ নূর-ই-আলম এই মামলা দায়ের করেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাখারীবাজার শনি দেবের মন্দিরের সামনে থেকে ফাহাদকে গ্রেপ্তার করে কোতয়ালী থানা পুলিশ। ১২ এপ্রিল শুক্রবার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ