149814

নুসরাত হত্যা: সোনাগাজী আওয়ামী লীগ সভাপতি আটক

আওয়ার ইসলাম: ফেনীর সোনাগাজীর মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় অভিযুক্ত অন্যতম আসামি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোনাগাজী উপজেলা চেয়ারম্যান রুহুল আমিনকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার বিকাল চারটায় সোনাগাজীর চর চান্দিয়া এলাকার বাড়ি থেকে রুহুল আমিনকে আটক করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পিবিআইয়ের ফেনীর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করেন।

পিবিআই সূত্রে জানা যায়, রুহুল আমিনকে আটক করে ফেনী পিবিআই অফিসে নিয়ে যাওয়া হয়েছে। নুসরাত হত্যায় এই আওয়ামী লীগ নেতার সংশ্লিষ্টতার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল মাদ্রাসায় আলিম পরীক্ষার কেন্দ্রে গেলে ছাদে ডেকে নিয়ে নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায় মুখোশধারীরা। এর আগে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদদৌলার বিরুদ্ধে করা শ্লীলতাহানির মামলা প্রত্যাহারের জন্য নুসরাতকে তারা চাপ দেয়। ২৭ মার্চ সিরাজের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা হয়েছিল।

দগ্ধ নুসরাতকে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ১০ এপ্রিল রাতে মারা যান নুসরাত।
-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.