শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


জুয়া ও ইয়াবার আসর বন্ধের উদ্যোগ নিলেন টেকনাফের ওলামায়ে কেরাম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইকবাল আজিজ
টেকনাফ প্রতিনিধি

প্রকাশ্য জুয়ার আসর, অবৈধ নাচ, গান ও ইয়াবা, মদ, গাজা সেবন, মা-বোনদের ইজ্জত হরণের আসর বন্ধ করা করার উদ্যোগ নিয়েছেন কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার ধর্মপ্রাণ মুসল্লি ও ওলামায়ে কেরাম।

বণিজ্য মেলার নামে নাচ-গান, জুয়ার আসর বন্ধের দাবিতে ২০ এপ্রিল বাদ আসর বাস স্টেশন জামে মসজিদে ওলামায়ে কেরামের একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তরা বলেন, টেকনাফে মরণ নেশা ইয়াবা বন্ধের পথে, কিন্তু এই মেলার আসর কে কেন্দ্র করে ইয়াবার নতুন জুয়ার শুরু হবে। চুরি, ছিনতাই ও বখাটের উপদ্রপ বেশি হওয়ার আশংকা রয়েছে। প্রকাশ্যে অনেকেই মাদক সেবন করে চলেছে, এ ব্যাপারে পদক্ষেপ নেয়া না হলে আগামী প্রজন্ম মরণনেশা সেবনে ধবংস হয়ে যাবে।

মাওলানা মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অশ্লিলতা ও বেহায়াপনা বন্ধ করার আহ্বান জানিয়ে আগামী ২৩ এপ্রিল (মঙ্গলবার) প্রশাসন বরাবর স্মারকলিপি প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও সর্বস্তরের জনগণ নিয়ে মানববন্ধন করারও সিদ্ধান্ত নেওয়া হয়।

জরুরি এ মতবিনিময় সভায় মাওলানা মোঃ শফিক আহমদ ছুফী , মাওলানা মোহাম্মদ তৈয়বুর রহমান, সাংবাদিক সাইফুল ইসলাম সাইফী, মাওলানা আশরাফ আলী, মাওলানা ফিরোজ আহমদ, মাওলানা সাইদুল ইসলাম মেম্বার, হাফেজ মাওলানা আব্দুল গফুর, মাওলানা ইকবাল আজিজ, মাওলানা রেজাউল হাসান, মাওলানা এমদাদ উল্লাহ,মাওলানা মোহাম্মদ ইসলাম, মাওলানা লুৎফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরএম/


সম্পর্কিত খবর