বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত? বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ বাড়তে পারে তাপমাত্রা, দুপুরের মধ্যেই ঝড়-বৃষ্টির আভাস দুর্ঘটনা থেকে বাঁচতে যে দোয়া ও আমল করতেন হযরত উসমান রা.

শুরু হচ্ছে ভ্রান্ত ধর্ম ও ভ্রান্ত মতবাদ বিষয়ক ১০দিনব্যাপি বিশেষ কোর্স

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইশতিয়াক সিদ্দিকী
হাটহাজারী প্রতিনিধি

আগামী ২৫ এপ্রিল রংপুর মহানগরের সুলতান মোড় সংলগ্ন মাদরাসা হামিউচ্ছুন্নাহ তাবলীগুল উলূমে শুরু হচ্ছে ভ্রান্ত ধর্ম ও ভ্রান্ত মতবাদ বিষয়ক ১০দিন ব্যাপি বিশেষ প্রশিক্ষণ কোর্স।

দারুল উলূম হাটহাজারীর উচ্চতর দাওয়াহ ও ইরশাদ বিভাগের উস্তাদ মুফতি আব্দুল্লাহ নাজীবের তত্ত্বাবধানে পরিচালিত কোর্সে প্রশিক্ষণ দিবেন হাটহাজারী মাদরাসার দাওয়াহ ইরশাদ বিভাগের প্রাক্তন শিক্ষার্থী মাওলানা ইশতিয়াক সিদ্দিকী, মাওলানা আব্দুল মান্নান, মাওলানা মুহিউদ্দীন যুলফিকার।

কোর্স আয়োজকরা জানান, কোর্সে ৬টি বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হবে। খ্রিস্টবাদ, কাদিয়ানী, শীয়া, মওদূদীবাদ, সালাফী (আহলে হাদীস), বেরলভী (প্রচলিত সুন্নী) এসব মতবাদের পাশাপাশি বাংলা প্রমিত উচ্চারণ ও লেখালেখি নিয়ে প্রাথমিক ধারণা দেয়া হবে।

১০দিনব্যাপি কোর্সে ফি নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা আর খাবারের ফি পরামর্শ সাপেক্ষে নির্ধারণ করা হবে।

রংপুরের আলেম ও শিক্ষার্থীদের উক্ত কোর্সে অংশগ্রহণের আহবান জানিয়েছেন রংপুর সুলতানমোড় মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল্লাহ আল মানযুর।

কোর্সে ভর্তি বিষয়ে জানতে যোগাযোগ করুন ০১৭১০৫২৯১৭৮।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ