150421

যুবতীকে গণধর্ষণের পর ভিডিও ধারণ, গ্রেফতার ২

আওয়ার ইসলাম: ফরিদপুরের সালথায় এক স্কুলছাত্রীকে গণধর্ষণ এবং এর ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

গত ৫ এপ্রিল রাতে ছাত্রীটি ঘর থেকে বের হলে প্রতিবেশী দুই যুবক তার মুখ চেপে ধরে তাকে পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ভিডিও মোবাইল ফোন সেটে ধারণ করে তারা পরে ইন্টারনেটে ছেড়ে দেয়। এ ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে, মৌলভীবাজার কুলাউড়া উপজেলায় এক যুবতীকে (১৭) ডেকে নিয়ে সোমবার (১৫ এপ্রিল) রাতে গণধর্ষণ করেছে ৭ দুস্কৃতিকারী। পরে ধর্ষণের সেই দৃশ্য মোবাইল ফোনে ভিডিও রেকর্ড করে তারা। পরবর্তীতে আবারও ডাকলে সাড়া না দিলে দুষ্কৃতিকারীরা ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় বলেও অভিযোগ উঠেছে ।

কুলাউড়া হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভুক্তোভোগী ওই যুবতীর দেয়া জবানবন্দী থেকে এ তথ্য পাওয়া যায়।

ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। নির্যাতিতা যুবতীকে মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে পুলিশের সহায়তায় মৌলভীবাজার সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, মঙ্গলবার দুপুর থেকে কুলাউড়া থানা পুলিশ ঘটনার সাথে জড়িতদের আটকে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। সন্দেহজনক একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

তবে দ্রুত ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

এমএম/

ad

পাঠকের মতামত

Comments are closed.