150631

নুসরাত হত্যা: সোনাগাজী উপজেলা আ’লীগ সভাপতিকে কারাগারে প্রেরণ

আওয়ার ইসলাম: সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ড মামলার অন্যতম আসামি সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনকে ৫ দিনের রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আজ বিকেল সাড়ে ৩টায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) অফিসে আনা হয়। সেখান থেকে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পিবিআই সূত্রে জানা যায়, গত ২০ এপ্রিল সন্ধ্যায় ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শারাফ উদ্দিনের আদালতে রুহুল আমিনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে। রিমান্ড শেষে আজ তাকে জেলে প্রেরণ করা হয়।

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল সকালে নুসরাত পরীক্ষা দিতে গেলে মাদরাসায় কয়েকজন দুর্বৃত্ত তার গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়। ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ১০ এপ্রিল রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় মাদরাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলাকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও ৪/৫ জনকে আসামি করে নুসরাতের ভাই মাহমুদুল হাসান নোমান ৮ এপ্রিল সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

আলোচিত এ মামলায় এজহারভুক্ত আট আসামিসহ এ পর্যন্ত ২০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও পিবিআই। এদের মধ্যে শাহাদাত হোসেন শামীম, জাবেদ হোসেন, জোবায়ের আহমেদ, উম্মে সুলতানা পপি ও কামরুন নাহার মনিসহ আট জন হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন।

গত শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে রুহুল আমিনকে সোনাগাজী তাকিয়া রোডের নিজ বাসা থেকে গ্রেফতার করে পিবিআই।

-এএ

ad

পাঠকের মতামত

২ responses to “জনপ্রশাসন পদক পেলেন চট্টগ্রাম জেলা প্রশাসক”

  1. Kelvand says:

    Tarif Du Levitra En Baisse Trustedrx Amoxicillin And Creatine Interactions generic cialis overnight delivery Secure Bentyl With Free Shipping Us No Doctors Consult

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *