মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
রাজধানীর আল্লামা শামসুল হক রহ. মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কা, নিহত ১৪ ইরানের সঙ্গে ‘পূর্ণমাত্রার যুদ্ধ’ চায় না ইসরায়েল: জাতিসংঘের সাবেক রাষ্ট্রদূত দেশের বিশেষ কওমি মাদরাসাগুলোর ভর্তি কখন থেকে জেনে নিন আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী সম্পন্ন বেতুয়া হাশেমিয়া দারুস সুন্নাহ মাদরাসার উদ্বোধন অচিরেই মুসলিম বিশ্ব ফিলিস্তিনের মুক্তি উদযাপন করবে ঢাকায় আগত নতুন ছাত্রদের উদ্দেশ্যে বিশেষ পরামর্শ মিসরে অবস্থানরত গা’যযাবাসী পরিবার ও শিক্ষার্থীদের সাথে বাংলাদেশীদের ঈদ উদযাপন উপজেলা নির্বাচনে ১৮৯১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

রাজধানীতে ৩ জনের মৃতদেহ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত একজনসহ মোট ৩ জনের মৃতদেহ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরের দিকে মৃতদেহ ৩টি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। বনানী এলাকার রেললাইন ও বিমানবন্দর স্টেশন থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়।

তিনি জানান, গতকাল রাতে বনানীর সৈনিক ক্লাব সংলগ্ন রেললাইন থেকে নোয়াখালীগামী একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৫৫) এক ব্যক্তির মৃত্যু হয়।

এদিকে বিমানবন্দর রেল স্টেশনের ১নং প্ল্যাটফর্ম থেকে অজ্ঞাতনামা (৬০) এক নারী ও বিমানবন্দর টিকিট কাউন্টার সংলগ্ন জায়গা থেকে অজ্ঞাতনামা (৪৫) এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

তিন মৃতদেহের পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান ওই কর্মকর্তা। বিমানবন্দর রেলস্টেশন এর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আরএইচ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ