150553

৩০ এপ্রিল শাহবাগে বিএনপি ঐক্যফ্রন্টের সমাবেশ

আওয়ার ইসলাম: নুসরাত হত্যা ও নারী-শিশু নির্যাতন বন্ধের দাবিতে আগামী ৩০ এপ্রিল বিকাল চারটায় রাজধানীর শাহবাগে সমাবেশ করবে বিএনপির জোট জাতীয় ঐক্যফ্রন্ট।

গতকাল বুধবার বিকালে রাজধানীর মতিঝিলে ঐক্যফন্টের নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নিজ চেম্বারে অনুষ্ঠিত ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের এক বৈঠকে এই কর্মসূচি নেওয়া হয়। কর্মসূচি ঘোষণা করেন জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব।

বৈঠক শেষে ড. কামাল হোসেন বলেন, দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে। যৌন হয়রানি ও ধর্ষণের ঘটনা মহামারি আকার ধারণ করেছে।

ঐক্যফন্টের বৈঠকে ঘোষিত আন্দোলন কর্মসূচির মধ্যে আরও রয়েছে নোয়াখালী, রাজশাহীসহ বিভিন্ন জেলায় গণশুনানির জন্য নাগরিক সভা অনুষ্ঠান। এ ছাড়া রোজার মাসে সুধী সমাবেশ।

শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনার নিন্দা জানায় ঐক্যফ্রন্ট। হামলায় নিহত শেখ সেলিমের নাতি জায়ান চৌধুরীর আত্মার শান্তি কামনা করে তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, গণফোরামের মহাসচিব মোস্তফা মহসিন মন্টু, সুব্রত চৌধুরী, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

-এমডব্লিউ

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *