151934

স্কুলছাত্রীকে অপহরণ করে টানা ১০ দিন ধর্ষণ!

 আওয়ার ইসলাম: বান্দরবানের রোয়াংছড়িতে নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর হোটেলে আটকে রেখে টানা ১০ দিন ধর্ষণের অভিযোগ উঠেছে।

গত শুক্রবার (০৩ মে) বান্দরবান শহরের বাসস্টেশন থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় উশৈসিং মারমা (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবারে এ ছাত্রীকে জেলার সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য নেয়া হয়। গ্রেপ্তার উশৈসিং রোয়াংছড়ি উপজেলার ঘেরাউমুখপাড়ার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, গত ২৩ এপ্রিল রোয়াংছড়ি উপজেলা সদর থেকে নবম শ্রেণির এক ছাত্রীকে উশৈসিং মারমা অপহরণ করে। এরপর জেলা শহরের একটি আবাসিক হোটেলে আটকে রেখে ১০ দিন ধরে ধর্ষণ করে।

গত শুক্রবার (০৩ মে) সেখান থেকে ওই ছাত্রীকে নিয়ে কক্সবাজারে যাওয়ার সময় বান্দরবান বাসস্টেশন থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করেন।

ওই ছাত্রীর উদ্বৃতি দিয়ে পুলিশ আরও জানিয়েছে, জেলা শহরের রামজাদিতে বেড়াতে যাওয়ার কথা বলে তাকে সরাসরি জেলা শহরের একটি আবাসিক হোটেলে নিয়ে যান উশৈসিং মারমা।

সেখানে ওই ব্যক্তি তাকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে তার মা-বাবাকে হত্যার হুমকি দেন তিনি।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফুল ইসলাম জানান, এ ছাত্রীর বাবা বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের মামলা করেছেন। সে মামলায় গ্রেপ্তার দেখিয়ে উশৈসিং মারমাকে আদালতের মাধ্যমে আজ সকালে কারাগারে পাঠানো হয়েছে।

এমডব্লিউ/

ad

পাঠকের মতামত

One response to “যেভাবে গ্রেফতার হলেন ওসি মোয়াজ্জেম”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *