শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

৩৩৩-এ কলে জানা যাবে সেহরি-ইফতারের সময়সূচি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পবিত্র মাহে রোজার মাসে যে কোনও মুঠোফোন অপারেটর থেকে জানা যাবে সেহরি ও ইফতারের সময়সূচি। ‘৩৩৩’ নম্বরে কল করে এ সেবা পাওয়া যাবে।

বৃহস্পতিবার (২ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন।

পবিত্র রমজান মাসে যেকোনো মোবাইল অপারেটর থেকে ‘৩৩৩’ নম্বরে কল করে নামাজ, রোজা, জাকাত ও ফিতরা সম্পর্কিত বিভিন্ন মাসয়ালা-মাসায়েল এবং সাহরি ও ইফতারের সময়সূচি জানা যাবে। আর সে জন্য কোন অর্থের প্রয়োজন নেই।

ইসলামিক ফাউন্ডেশনের জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ নিজাম উদ্দিন জানান, ২০১৮ সালের রমজান মাস থেকে চালু করা হয় এ সেবার তথ্য প্রদান কার্যক্রম। জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন এটুআইয়ের মাধ্যমে এই কলসেন্টার চালু করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালের পবিত্র রমজান মাস থেকে চালু করা হয় ইসলামিক সেবার তথ্য প্রদান কার্যক্রম। প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব আহমেদ ওয়াজেদ গত বছরের ১২ এপ্রিল এই কলসেন্টার উদ্বোধন করেন।

এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ