152064

আবাসিক হোটেল থেকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

আওয়ার ইসলাম: মাদারীপুরের শিবচরে আবা‌সিক হোটেল থেকে ই‌ন্নি আক্তার নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রবিবার রাত ৮ টার দিকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় রুবেল নামে এক যুবকসহ ওই হোটেলের ম্যানেজার ও বয়কে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, শিবচরে উৎসব চাইনিজ রেস্টুরেন্ট অ্যান্ড আবাসিক হোটেলের তৃতীয় তলার একটি কক্ষ সকালে স্বামী- স্ত্রী পরিচয়ে ভাড়া নেয় দুইজন। এরপর রাত ৮ টার দিকে ওই হোটেলের একই কক্ষ থেকে ইন্নি নামে এক ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ।

হোটেলের সিসিটিভির ফুটেজ দেখে রুবেল নামে একজনকে কাঠালবাড়ী ফেরিঘাট থেকে আটক করা হয়। এছাড়াও হোটেলের ম্যানেজার ও বয়কে আটক করা হয়েছে।

ইন্নি আক্তার শিবচর পৌর শহরের স্বাস্থ্য কলোনি এলাকায় একটি ভাড়া বাসায় থাকত। সে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পশ্চিম নাওডোবা ইউনিয়নের বানিয়ারচর গ্রামের মৃত ইলিয়াস মৃধার মেয়ে।

আটক রুবেল খান কাঠালবাড়ী ইউনিয়নের মৃত তোতা খানের ছেলে।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, ‘প্রাথমিক ধারণা হচ্ছে- মেয়েটিকে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ ব্যপারে সিসিটিভির ফুটেজ দেখে চেহারা শনাক্ত করে রুবেল নামে একজনসহ আরও দুইজনকে আটক করেছি এবং ময়নাতদন্তের জন্য লাশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি মামলার কাজ চলছে।’

এমডব্লিউ/

ad

পাঠকের মতামত

One response to “ঢাবিতে শিক্ষার্থীদের দেয়া তালা ভাঙলো ছাত্রলীগ”

  1. When I initially commented I clicked the “Notify me when new comments are added” checkbox and now each time a comment is added I get four
    emails with the same comment. Is there any way you can remove people from
    that service? Bless you!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *