শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

শরীয়তপুরে ধর্ষণ ও হত্যা মামলায় চারজনের মৃত্যুদণ্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ারইসলাম: শরীয়তপুরের জাজিরার পূর্ব নাওডোবা ইউনিয়নের রিমা আক্তার (১৩) নামে এক কিশোরীকে গণধর্ষণের পর হত্যা মামলায় চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও প্রত্যেক আসামিকে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৭ মে) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আব্দুস ছালাম খান আদালতে আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

আসামিরা হলেন, শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের পশ্চিম নাওডোবা গফুর মোড়ল কান্দি গ্রামের হামেদ মোড়লের ছেলে নুরু মোড়ল (৩৫), সিদ্দিক মোড়লের ছেলে চুন্নু মোড়ল (৫০), চুন্নু মোড়লের স্ত্রী স্বপ্না বেগম (৪৫) ও পশ্চিম নাওডোবা আহাম্মেদ চোকিদার কান্দি গ্রামের মৃত জমির চোকিদারের ছেলে সেলিম চোকিদার (৩৭)।

উল্লেখ্য, ২০১৭ সালে ১৬ আগস্ট সন্ধ্যায় পানির সাথে ঘুমের ওষুধ খাইয়ে রিমাকে অপহরণের পর নির্জন একটি বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরে পালাক্রমে যৌন নিপীড়ন চালায় চুন্নু মোড়ল, নুরু মোন্ডল, সেলিম চৌকিদার। পরে নুরু মোড়ল ও চুন্ন মোড়ল মিলে রিমাকে শ্বাসরোধ করে হত্যা করে।

২ দিন পর রাতে ১ কিলোমিটার দূরে নিয়ে একটি পরিত্যাক্ত ভিটার মধ্যে ফেলে দেয় সেলিম চৌকিদারসহ বাকি আসামিরা। এ ঘটনায় রিমার বাবা জাজিরা থানায় ধর্ষণ, অপহরন ও হত্যা মামলা করেন। সে প্রেক্ষিতে এ রায় ঘোষণা করা হয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ