বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫


মাহে রমজানের নতুন গান 'বিশ্বাসের মিছিল'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রিলিজ হয়েছে ইনভাইট নাশিদ গ্রুপের সংগীত পরিচালক জনপ্রিয় কণ্ঠশিল্পী আনওয়ারুল কারীম মুস্তাজাবের নতুন নাশিদ ‘বিশ্বাসের মিছিল’। বুধবার (৯ মে) ইউটিউব চ্যানেল ‘কাতিব টিভি’ এ নাশিদটি রিলিজ করেছে।

নাশিদটিতে মুস্তাজাবের সাথে সহশিল্পী হিসেবে ছিলেন আব্দুর রহমান আল-আজাদ, শেখ এনাম, জুনেল মাসুদ, নাজিম কাউসার, সুফিয়ার বিন এনাম।

নাশিদটি লিখেছেন এবং সূর করেছেন জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরব-এর অন্যতম শিল্পী আহমদ আব্দুল্লাহ। ভিডিও ধারনের কাজ করেছেন শিপন আহমদ ও আহমদ জালাল। এ ছাড়াও ভয়েস রেকর্ড এর কাজ করেছেন মাহফুজ আলম।

শিল্পী আনওয়ারুল কারীম মুস্তাজাব বলেন, ‘বিশ্বাসের মিছিল’ নাশিদটির জন্য আমি কাতিব প্রডিউস এন্ড ম্যানেজমেন্ট ইনাম বিন সিদ্দিককে ধন্যবাদ জানাই। আহমদ আব্দুল্লাহ ভাই, বুখুর আল আমিনের পরিচালক নুরুল আমীন ভাই (কাতার প্রবাসী) ও আবু উবায়দা ভাইকেও অনেক ধন্যবাদ।

মুস্তাজাব বলেন, ইনশাল্লাহ, সামনে আরো কিছু সংগীত আসছে সকলের কাছে দোয়া চাই। আপনারা ইনভাইট নাশিদ গ্রুপের সাথেই থাকবনে বলে কামনা করছি।

প্রসঙ্গত, প্রথম দিনেই ‘বিশ্বাসের মিছিল’ নাশিদটি সোশ্যাল মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ান সৃষ্টি করেছে। এই নাশিদটির জন্য প্রশংসায় ভাসছেন আনওয়ারুল কারীম মুস্তাজাব।

নাশিদটি শুনতে"> ক্লিক করুন ...

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ