153603

এইচএসসি পরীক্ষায় নকল ধরায় ছাত্রলীগের হাতে লাঞ্ছিত শিক্ষক

আওয়ার ইসলাম: পরীক্ষায় নকল ধরায় শিক্ষককে ছাত্রলীগের নেতাকর্মীদের মারধরের ঘটনায় ক্ষুব্ধ বিসিএস শিক্ষক সংগঠনগুলো। সামাজিক যোগাযোগ মাধ্যমে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর ঘটনা তদন্ত শুরু করেছে শিক্ষা মন্ত্রণালয়।

গত রোববার পাবনার সরকারি শহীদ বুলবুল কলেজে হামলার শিকার হন বাংলা বিভাগের শিক্ষক মাসুদুর রহমান।

এর আগে গত ৬ মে পাবনার সরকারি বুলবুল কলেজে এইচএসসির উচ্চতর গণিত পরীক্ষা চলাকালে অসদুপায়ের কারণে দুই শিক্ষার্থীর খাতা কিছুক্ষণ আটকে রাখেন বাংলার শিক্ষক মাসুদুর রহমান। তারই জের ধরে ১২ মে কলেজ থেকে বাসায় ফেরার পথে তার উপর হামলা চালায় ছাত্রলীগের একদল নেতাকর্মী।

মাসুদুর রহমান বলেন, আমি পরীক্ষার হলে অনৈতিক কাজ করতে বাঁধা দিয়েছি। পরে এই হামলার শিকার হয়েছি। পরে সহকর্মীরা আমাকে উদ্ধার করেন। কলেজ ছাত্রলীগ সভাপতি শামসুদ্দীন জুন্ননের নেতৃত্বে তার ওপর হামলা চালানো হয় বলে তার অভিযোগ।

ঘটনাস্থলে উপস্থিত থাকার কথা স্বীকার করছেন কলেজ ছাত্রলীগ সভাপতি জুন্নন। তবে তার দাবি, শিক্ষকের ওপর হামলা ঠেকানোর চেষ্টা করেছেন তিনি।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ সিনিয়র সচিব সোহরাব হোসেন বলেন, আমরা পুলিশ প্রশাসনকে জানিয়েছি। যারা এই কাজ করেছে তারা অসভ্যতার পরিচয় দিয়েছে। এদের কাউইকে ছাড় দেয়া হবে না। হামলায় জরিতদের তদন্ত শেষে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

-এএ

ad

পাঠকের মতামত

১৭ responses to “‘জয় শ্রীরাম’ না বলায় এবার কলকাতায় হাফেজে কুরআনের উপর নৃশংস হামলা”

  1. Stepred says:

    Amoxicillin Drops Levitra Prix En Pharmacie Paris п»їcialis Amoxicillin And Dogs Difference Between Amoxicillin And Cephalexin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *