বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি

আওয়ার ইসলামের উদ্যোগে ‘ইসলামি মিডিয়ার গুরুত্ব’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ ইয়ামিন: আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের উদ্যোগে ঢাকা সাভারে সাভার মিডিয়া ক্লাবে ইসলামি মিডিয়ার গুরুত্ব শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল ১৬ মে (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার মিডিয়া ক্লাবের সভাপতি সাংবাদিক জাহিদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্য খালেদ সাইফুল্লাহ আইয়ুবী বলেন, বহুল আলোচিত মিডিয়া আওয়ার ইসলামের উদ্যোগে আজকের আয়োজনে আল্লাহ পাক আমাকে এনেছেন এজন্য আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করছি। বর্তমান বিশ্বে তথ্য সন্ত্রাস ব্যাপকভাবে পরিলক্ষিত। কালোকে সাদা, সাদাকে কালো, সত্যকে মিথ্যা আর মিথ্যাকে সত্য বানানোর প্রক্রিয়া চলছে। এ সময় আওয়ার ইসলাম সত্য-দীন ও ইসলাম নিয়ে যে প্রচার প্রসার চালিয়ে যাচ্ছে আমি তা সাধুবাদ জানাই।

ইসলামি মিডিয়া ও ইসলামি সাংবাদিকদের খুব প্রয়োজন। একজন সাংবাদিক আমানতের সাথে যদি সত্য প্রচার করে ও হক্ব কথাগুলো মানুষের কাছে সুন্দর ভাবে উপস্থাপন করে তাহলে সত্যের বিজয় হবেই ইনশাআল্লাহ। আর প্রত্যেকটা ভালো কাজতো নাজাতের জন্য উছিলা।

বক্তব্য শেষে খালেদ সাইফুল্লাহ সকলকে আওয়ার ইসলামের সাথে থাকার আহ্বান করেন এবং নিজেও আওয়ার ইসলামে সাথে থাকবেন বলে জানান।

এছাড়াও উপস্থিত ছিলেন, মুফতি সুলতান মাহমুদ, মুফতি আব্দুল কুদ্দুস, মুফতি আলী আকরাম, মুফতি খন্দকার কাউসার, মুফতি জুনায়েদ করিম, সাংবাদিক সুফিয়ান ফারাবীসহ আরো অনেকে।

অনুষ্ঠান বাস্তবায়নে ছিলেন, আল নূর কালচারাল সেন্টার কাতার, মারকাজুত তারবিয়াহ সাভার, আল-কারিম ইসলামি ফাউন্ডেশন, জামিআতুল আকবর মহিলা মাদরাসা।

এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ