শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


আহতদের দেখতে ঢামেক ও পঙ্গু হাসপাতালে গেলেন ধর্ম প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গতকাল বায়তুল মোকাররমের দক্ষিণ গেটের প্যান্ডেল ভেঙে পড়ার ঘটনায় আহতদের দেখতে শনিবার (১৮ মে) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও পঙ্গু হাসপাতালে যান ধর্ম প্রতিমন্ত্রী শেখ মুহাম্মদ আব্দুল্লাহ। এ সময় তাদের খোঁজ খবর নিয়েছেন এবং সুচিকিৎসার যাবতীয় ব্যবস্থা করেন তিনি।

ঢামেকে প্রায় ২ ঘণ্টা অবস্থানকালে তিনি গুরুতর আহত বরিশালের আফজাল হোসেনকে আইসিইউতে সুচিকিৎসা নিশ্চিত করেন। এছাড়া নগর পুলিশের বিশেষ শাখার (এসবি) এএসআই শরিফুল ইসলামকে (৩৬) পঙ্গু হাসপাতালে স্থানান্তরের ব্যবস্থা নেন।

সেখান থেকে প্রতিমন্ত্রী এএসআই শরিফুল ইসলামকে দেখতে পঙ্গু হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন। তিনি সেখানে প্রায় দেড় ঘণ্টা অবস্থান করেন। পরে বায়তুল মোকাররমের ক্ষতিগ্রস্ত অস্থায়ী মঞ্চ এলাকা পরিদর্শন করেন।

উল্লেখ্য, শুক্রবার ইফতারের কিছুক্ষণ পর রাজধানীতে হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হয়। এতে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের প্যান্ডেল ভেঙে পড়ে। এ ঘটনায় নামাজরত অবস্থায় শফিকুল ইসলাম (৩৬) নামে এক মুসল্লি মারা যান। এছাড়া আহত হন মোট ২২ জন। তাদের মধ্যে রফিউজ্জামান (২৪)।

মনিরুল ইসলাম (৩০), আব্দুল কুদ্দুস (৩৪), জানে আলম (২২), সাদিকুর রহমান (২৭), তারেক রহমান (৩৫), মাসুদ (২৬), জহিরুল ইসলাম (২৮), সজীব (২৫), আওয়াল (২৮), বিপ্লব (২৪) ও আমিন উল্লাহ (২৬) ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ইতোমধ্যে নিহতের পরিবারকে নগদ ২৫ হাজার টাকা দেয়া হয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ