শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


মসজিদ কমিটিতে স্থান না পেয়ে নারীসহ ৩ জনকে জখম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: খুলনার ভিলেজ পাইকগাছার জামাইপাড়ার পাঞ্জেগানা মসজিদের কমিটি থেকে সভাপতির নাম বাদ যাওয়ায় নারীসহ তিনজনকে পিটিয়ে জখম করেছেন সোলাদানা ইউপির ২ নম্বর ওয়ার্ড সদস্য আবুল কাশেম ও তার লোকজন।

গতকাল শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় এ ঘটনায় পাইকগাছা থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানা যায়।

জানা যায়, দুই বছর পূর্বে উপজেলার ভিলেজ পাইকগাছায় জামাইপাড়া নামক স্থানে পাঞ্জেগানা মসজিদ স্থাপন করা হয়। গঠিত হয় মসজিদ পরিচালনা কমিটি।

গঠিত ওই কমিটির মধ্যে বিরোধ দেখা দেওয়ায় দীর্ঘ ছয় মাস মসজিদটি তালাবদ্ধ থাকে। কিন্তু পবিত্র রমজান উপলক্ষে স্থানীয় মুসল্লিরা বৈঠক করে সমঝোতার ভিত্তিতে মসজিদের তালা খুলে যথারীতি ইবাদত বন্দেগী শুরু করেন।

নবগঠিত কমিটি থেকে সোলাদানা ইউপির ২ নম্বর ওয়ার্ড সদস্য আবুল কাশেমের নাম বাদ দেওয়ায় শুক্রবার সন্ধ্যায় তিনি মাসুম পারভেজ নামে একজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও মারতে উদ্যত হয়।

বিষয়টি মাসুম পারভেজের বাবা-মা জানতে চাইলে ইউপি সদস্য ও তার সঙ্গে থাকা লোকজন মফিজুল ইসলাম, স্ত্রী নাজমা বেগম ও ছেলে মাসুম পারভেজকে এলোপাথাড়ি মারপিট করে জখম করে। এ ঘটনায় মফিজুল বাদী হয়ে শনিবার (১৮ মে) পাইকগাছা থানায় অভিযোগ দাখিল করেন।

পাইকগাছা থানার ওসি এমদাদুল হক শেখ অভিযোগের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ