বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

আট বছর ধরে রমজানে রোজাদারদের ইফতার করাচ্ছেন বৌদ্ধরা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম: ঢাকার প্রধান বৌদ্ধবিহার গত আট বছর ধরে পবিত্র রমজান মাসে প্রতিদিন ২০০-৩০০ রোজদারদের ইফতার বিতরণ করে আসছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, বাসাবো, সবুজবাগ এলাকার গরীবদের মাঝে এ ইফতার বিতরণে করে আসছে তারা। ইফতারের সঙ্গে সঙ্গে সুপেয় পানির সংকট থাকায় সকাল-বিকাল বৌদ্ধবিহার থেকে এলাকাবাসীকে পানিও বিতরণ করছে বলে জানা যায়।

বৌদ্ধবিহারের প্রেসিডেন্ট বৌদ্ধাপ্রিয়া মাথুরি এ বিষয়ে বলেন, বিষয়টি শুধুই মানবতা ও সাম্প্রদায়িক সৌহার্দের। ধর্মীয় ভাবধারা থেকে নয় বরং আমরা আর্তমানবতার সেবা হিসেবে গত ৮ বছর যাবত এ সেবা করে আসছি।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ