শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


নোয়াখালীতে সহপাঠীদের ছুরিকাঘাতে স্কুলছাত্র আহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নোয়াখালীতে সহপাঠীদের ছুরিকাঘাতে নাদিম শাহরিয়ার প্রিন্স নামে নবম শ্রেণির এক ছাত্র আহত হয়েছে। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার (১৯ মে) দুপুরে জেলা শহরের মাইজদী ডিসি দীঘির পূর্ব পাশে এ ঘটনা ঘটে।

জেলা শহরের উজ্জ্বলপুর গ্রামের বাসিন্দা প্রিন্স নোয়াখালী পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের নবম শ্রেণির ছাত্র।

হাসপাতালে চিকিৎসাধীন প্রিন্স জানায়, কিছুদিন আগে নোয়াখালী জিলা স্কুলের কয়েকজন সহপাঠীর সঙ্গে বড় ভাই-ছোট ভাই ইস্যু নিয়ে কথা কাটাকাটি হয়। পরে প্রিন্সের মামা আবুল কালাম আজাদ সুজন বিষয়টি সুরাহা করে দেন। এরপর রোববার দুপুরে প্রিন্স পৌরবাজারে গেলে সেখানে ইফাজ নামে এক সহপাঠী তাকে মাইজদী ডিসি দীঘির পাশে ডেকে নিয়ে যায়।

সেখানে আরও ১০-১৫ জন উপস্থিত ছিল। এরপর প্রিন্স কিছু বুঝে ওঠার আগেই সবাই মিলে তাকে মারধর শুরু করে। এক পর্যায়ে, তাদের মধ্য থেকে একজন ছুরি দিয়ে প্রিন্সের মুখে আঘাত করে পালিয়ে যায়। পরে, স্থানীয় লোকজন ও তার এক বন্ধু তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় প্রিন্সের মামা আবুল কালাম আজাদ সুজন বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে সুধারাম মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, মামলায় অভিযুক্তদের মধ্যে ইফাজ ও অপূর্ব নামে দুজনকে তাৎক্ষণিক গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ