শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


‘দেশে দূর্নীতি ও হরিলুটের মহোৎসব চলছে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশে আজ দূর্নীতি ও হরিলুটের মহোৎসব চলছে। সরকারি প্রতিষ্ঠান ও প্রকল্পে ভুয়া বিলের মাধ্যমে কিভাবে জনগণের সম্পদ লুট করা হচ্ছে রূপপুর বিদ্যুৎ কেন্দ্রের গ্রীণসিটি প্রকল্পে ‘বালিশ দূর্নীতি’র মাধ্যমে তা জাতির সামনে প্রকাশ পেয়েছে। কৃষিপ্রধান দেশে উৎপাদন খরচ তুলতে না পেরে ক্ষোভে-দু:খে হতাশায় হাড়ভাঙ্গা পরিশ্রমের স্বপ্নের সোনালী ফসল পুড়ে ফেলা ইতিহাসে নজীরবিহিন। কৃষক ধানের ন্যায্যমূল্য না পেলেও বাজারে কিন্তু চালের কমছে না। মধ্যস্বত্বভোগীরাই এতে লাভবান হচ্ছে। কৃষি ও কৃষক বাঁচাতে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে।

মঙ্গলবার (২১) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভাটারা থানা শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব আলহাজ্ব আমীনুল ইসলাম এসব কথা বলেন।

শেখ ফজলে বারী মাসউদ বলেন, সমাজে আজ চরম অস্থিরতা, হতাশা ও অস্বাভাবিকতা বিরাজ করছে। এ অবস্থার পরিবর্তন করে একটি স্থিতিশীল, সুস্থ, উন্নত, ভারসাম্যপূর্ণ ও শান্তিময় সমাজ গঠনে ইসলামী আদর্শ অনুস্বরণের বিকল্প নেই।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ভাটারা থানা শাখার সভাপতি মুফতি মুহাম্মাদ হাবিবুল্লাহ’র সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ। বক্তব্য রাখেন, ডা. মুজিবুর রহমান, মাওলানা মিজানুর রহমান, মুহা. আব্দুস সবুর, মুফতী আবু তালহা, মাওলানা মুহা. হাসান, মুফতী নিজামুদ্দীন, ছাত্রনেতা মিজানুর রহমান, আশরাফ আলী প্রমুখ।

-এএ


সম্পর্কিত খবর