শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


বায়তুল মুকাররমে সাধারণ মুসল্লীদের সাথে ইফতার করলেন ধর্ম প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মুহা আব্দুল্লাহ বায়তুল মুকাররমে সাধারণ মুসল্লীদের সাথে ইফতার করেছেন।

আজ মঙ্গলবার ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সৌজন্যে ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মুকাররমস্থ সভাকক্ষে ইফতার মাহফিলের আয়োজন করে।

ধর্ম প্রতিমন্ত্রী এ সময় মুসল্লীদের সাথে কুশল বিনিময় করেন এবং ইফতার আয়োজনের খোঁজখবর নেন। সংক্ষিপ্ত বক্তব্যে ধর্ম প্রতিমন্ত্রী বায়তুল মুকাররম মসজিদের মুসল্লীদের নিকট মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেন। এছাড়াও ১৭ মে বায়তুল মুকাররম মসজিদে ঝড়ে নিহত মুসল্লীর রূহের মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন ধর্মসচিব মুহাম্মদ আনিছুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল, ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নর মিছবাহুর রহমান চৌধুরী ও ইসলামিক ফাউন্ডেশনের সচিব কাজী নূরুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশন বোর্ড অব গভর্নরস এর গভর্নর সিরাজউদ্দিন আহমেদ, শায়খ আল্লামা গোলাম মাওলা নকশেবন্দী, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মোয়াজ্জেম হোসেন, যুগ্মসচিব মো. জহির আহমেদসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালকবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীগণ।

উল্লেখ্য, ইসলামিক ফাউন্ডেশন প্রতি বছর রমজানে বায়তুল মুকাররম জাতীয় মসজিদে এই ইফতার মাহফিলের আয়োজন করে থাকে। প্রতিদিন প্রায় ৪-৫ হাজার রোজাদার মুসল্লী এই ইফতারে অংশগ্রহণ করেন।

এএ


সম্পর্কিত খবর