শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


চট্টগ্রামে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিশের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

জুনায়েদ হাবীব
বিশেষ প্রতিবেদক

খেলাফতে মজলিশ বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির ও জামিয়া কোরআনিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক শাইখুল হাদীস আল্লামা আলী উসমান বলেন, এ মহিমান্বিত মাস তাকওয়া অর্জনের মাস, আল্লাহকে পাওয়ার মাস। রমজানে আল্লাহ তায়ালা বান্দার জন্য বোনাস হিসেবে দিয়েছেন, যেনো বান্দার আল্লাহর সঙ্গে সম্পর্ক দৃঢ় করতে পারে। মাগফিরাতের দশক শেষ হয়ে যাচ্ছে। আমরা কি মাগফিরাত অর্জন করতে পেরছি আল্লাহর থেকে? ভোর রাতে ওঠে আল্লাহর থেকে গুনাহ মাপ চেয়েছি? অথচ আল্লাহ তায়ালা আমাদের গুনাহ মাফ করতে ডাকতে থাকেন।

বুধবার বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিশ চট্টগ্রাম মহানগরের আয়োজনে অনুষ্ঠিতব্য পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনাসভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

আল্লামা আলী উসমান বলেন, এ বছর পবিত্র মাস আমরা পেয়েছি, আগামীতে আবার পাবো কি না জানি না। তাই এ মাসকে কদর করে এ মাসেই আল্লাহর থেকে গুনাহ মাফ করিয়ে নিতে হবে। যা কিছু চাওয়ার তার থেকেই চেয়ে নিতে হবে। আল্লাহ আমাদের তাওফিক দান করুন।

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিশ চট্টগ্রাম মহানগরের সভাপতি মুফিদুল ইসলাম সোহাগ বলেন, দেশের ইসলামি জাগরনের অন্যতম মহানায়ক শাইখুল হাদীস আল্লামা আজিজুল হক র. প্রতিষ্ঠিত দীনি সংগঠন খেলাফত মজলিশ এ দেশে প্রতিষ্ঠিত হয়েছে খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে।সুতরাং দীনের প্রচার প্রসারে আমাদের এগিয়ে আসতে হবে। বর্তমানে ইসলাম বিদ্বেষীরা বার বার মাথাচাড়া দিচ্ছে তাদের বিরুদ্ধে আমাদের রুখে দাড়াতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিশ চট্টগ্রাম মহানগরের সভাপতি মুফিদুল ইসলামের সভাপতিত্বে এনায়েতুল্লাত আল মাদনীর সঞ্চালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিশের নির্বাহী সভাপতি হাফেজ এমদাদুল্লাহ সোহাইল, নগর খেলাফত মজলিশের সাধারন সম্পাদক মাওলানা মুহাম্মাদ শরীফুল্লাহ, নগর ছাত্র মজলিশের সাধারন সম্পাদক আব্দুল বারী উজ্জল, প্রচার সম্পাদক গোলাম রাব্বি,রাশেদুল ইসলাম, হাফেজ আবু সালেহ, আসাদুল্লাহ সা'আদ, সাইফুল ইসলাম।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ