মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের কোথায় ভর্তি হবেন? আল্লামা নূর হোসাইন কাসেমী রহ.-এর ৪ নসিহত আজ বাদ মাগরিব ‍উত্তরা জামিয়াতুন নূর আল কাসেমিয়ায় ইসলাহী বয়ান করবেন শায়খ ইব্রাহিম আফ্রিকী তেলের দাম বাড়ানোর বিষয়ে ‘জানেন না’ বাণিজ্য প্রতিমন্ত্রী বিশ্ব পরিস্থিতিতে দেশের সংকট সামাল দেওয়া কঠিন: ওবায়দুল কাদের 

মোদিকে অভিনন্দন জানিয়ে ইমরান খানের টুইট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার  ইসলাম: ভারতের লোকসভা নির্বাচনে বিরাট জয়ের মুখ দেখেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নরেন্দ্র মোদিকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান টুইট বার্তায় অভিনন্দন জনিয়েছেন।

টুইটে তিনি লিখেছেন, বিজেপি ও তার সহযোগী দল ভোটে জয়লাভ করার জন্য আমি প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাচ্ছি। দক্ষিণ এশিয়ার পরিস্থিতি শান্ত করার জন্য এবং এই এলাকার সমৃদ্ধির জন্য আমি তার সঙ্গে কাজ করতে চাই।

বৃহস্পতিবার নির্বাচন কমিশন যে ফলাফল দিয়েছে, তা অনুসারে বিজেপি ২৯৯টি আসনে এগিয়ে। অন্যদিকে কংগ্রেস ৫০টিতে এগিয়ে। নির্বাচন কমিশন এখনো পর্যন্ত ৫৪২টি আসনের পরিনাম জারি করেছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ