শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


‘ভারতে গোরক্ষকদের মুসলিম বিরোধী নির্যাতন বন্ধে মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ হতে হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারতে মধ্যপ্রদেশের একটি গ্রামে অটোরিকশা করে গরুর গোশত নিয়ে যাওয়ার অভিযোগে এক মুসলিম দম্পতিসহ আরো দুই ব্যক্তিকে গাছে বেঁধে বেধড়ক মারধরের ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

আজ রোববার এক বিবৃতিতে তিনি বলেন, ভারতে লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই গোরক্ষকদের নির্যাতনের শিকার হলেন এক নারীসহ তিন মুসলিম। এসময় জোর করে তাদেরকে দিয়ে ‘জয় শ্রী রাম’ বলতে বাধ্য করা হয়।

এধরণের ঘটনা মুসলমানদের ধর্মীয় অনুভুতিতে চরম আঘাত এবং চরম মুসলিম বিদ্বেষীর পরিচায়ক। তিনি বলেন, ভারত বার বার মুসলমানদের তাদের আক্রমনের লক্ষ্যস্থলে পরিণত করেছে। ভারত যদি মুসলিম বিদ্বেষী মনোভাব পরিহার না করে এবং মুসলিম নির্যাতন বন্ধ না করে তাহলে মুসলমানদের ঘুরে দাড়ানোর ভিন্ন পথ খুঁজে বের করা ছাড়া কোন পথ খোলা থাকবে না।

তিনি আরো বলেন, বাংলাদেশ সরকার বরাবরই ভারতকে সবকিছুতে অগ্রাধিকার দিয়ে আসছে। কিন্তু বিনিময়ে ভারত বাংলাদেশকে প্রতিদিন সীমান্তে লাশ উপহার দিচ্ছে। যা চরম বেদনাদায়ক। বাংলাদেশের দুর্বল পররাষ্ট্রনীতির কারণে ভারত বাংলাদেশকে কোন গুরুত্ব দিচ্ছে না।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ