বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

ছেলেদের ছাড়াতে গিয়ে প্রতিপক্ষের গুলিতে বাবা নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কিশোরগঞ্জের নিকলীতে প্রতিপক্ষের হাতে আটক ছেলেদের ছাড়াতে গিয়ে খোকন মিয়া (৪২) নিহত হয়েছেন।

রোববার সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের শিকার হন খোকন মিয়া। হামলায় গুলিবিদ্ধ হয়ে তার ভাই আফজাল হোসেনও গুরুতর আহত। তিনি কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এলাকাবাসী জানায়, ভাটিভড়াটিয়া মুন্সিপাড়া গ্রামের তাহের আলী ও সিরাজপাড়ার খোকনের লোকজনের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে অনেকদিন ধরে বিরোধ ও মামলা ছিল। তারা আপন চাচাত ভাই। রোববার বিকালে বরাটিয়া মাঠে খোকনের দুই ছেলে আপন (১৪) ও জীবন (১৬) ফুটবল খেলা দেখতে যায়। এ সময় তাহেরের নাতি ছেলে দিদারের (১৬) সাথে বাকবিতণ্ডা হয় তাদের। পরে দিদার বাড়িতে খবর দিলে তাহেরের লোকজন খোকনের ছেলে আপন ও জীবনকে ধরে তাহেরের বাড়িতে নিয়ে আটকে রাখে।

খবর পেয়ে খোকন মিয়া ও চাচাতো ভাই আফজালসহ কয়েকজন আপন ও জীবনকে ছাড়িয়ে আনতে যায়। এ সময় উভয়পক্ষ উত্তেজিত হয়ে উঠলে আগ্নেয়াস্ত্র বের করেন তাহেরের ছেলে ফুয়াদ মিয়া, ভাই শফিকুল (৪০), সোহাগ (৩৮), জসিম (৩৫) ও ওয়াসিম। উত্তেজিত জসিমের বন্দুকের গুলিতে আহত হন খোকন মিয়া ও আফজাল। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান খোকন।

নিকলী থানার ওসি নাসির উদ্দিন ভূইয়া জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ প্রেরণ করে। এখনো কাউকে আটক করা যায়নি। হত্যা মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ