155528

প্রকাশিত হলো প্রতীচী’র সালাম (ভিডিও)

হুসাইন মাহমুদ: অবশেষে রিলিজ হলো ‘প্রতীচী শিল্পীগোষ্ঠী’এর ‘সালাম’। নাশিদটিতে সালামের গুরুত্ব, প্রয়োজনীয়তা ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। সোমবার (২৭ মে) প্রতীচী-এর নিজস্ব ইউটিউব চ্যানেলে নাশিদটি মুক্তি পেয়েছে।

চমৎকার এ নাশিদটিতে কন্ঠ দিয়েছে শিশুশিল্পী তামীম ইকবাল ও শিশুশিল্পী সাইফুল ইসলাম । নাশিদটির কথা ও সুর করেছেন শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন প্রতীচী-র সহকারি পরিচালক ইশতিয়াক আহমাদ। ভিডিও ধারণ করেছেন মিঠুন খান। এ ছাড়াও ভয়েস রেকর্ড এর কাজ করেছেন লিংকন।

সংগীতটির ব্যাপারে প্রতীচী-র পরিচালক মাহবুব এলাহী বলেন, নাশিদটির জন্য আমি ইশতিয়াক আহমাদ, হুসাইন মাহমুদ, শরীফ মাহমুদ, মিঠুন এবং লিংকন ভাইকে অনেক অনেক ধন্যবাদ জানাই। কারন চমৎকার এ সংগীতটির পেছনে তাদের অক্লান্ত পরিশ্রম রয়েছে।

ইশতিয়াক আহমাদ বলেন, এটি আমার বেশ পছন্দের একটি নাশিদ। অযোগ্য হওয়া সত্তেও এতে আমি অনেক নতুন কিছু দিয়ে সাজানোর চেষ্টা করেছি।অবশেষে এটি মোটামুটি একটি গঠনে এসে দাড়িয়েছে বলে আমার মনে হচ্ছে। এতে এ অযোগ্য মানুষটা কতটুকুন সফল হয়েছে তা সম্মানিত শ্রোতাদের ভালোবাসায় প্রকাশ পাবে ইনশাল্লাহ।

সেই সাথে শুকরিয়া জানাই বন্ধুবর হুসাইন ভাই ও শরীফ ভাইকে, যারা বিভিন্নভাবে আমার সহযোগী হয়েছেন। সবশেষে সকলের কাছে দোয়া চাই, যেনো আরো ভালো কিছু কাজ জাতিকে উপহার দিতে পারি। আপনারা প্রতীচী শিল্পীগোষ্ঠীর সাথেই থাকবেন এটিই আমার অনুরোধ।

-এএ

0 0 vote
Article Rating

ad