মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


মানিকগঞ্জের চলন্ত বাসে আগুন নিয়ন্ত্রণে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইমলাম: ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী বাসস্ট্যান্ড এলাকায় কে লাইন পরিবহনের একটি এসি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা।

আজ সোমবার ভোর ৬টার দিকে যান্ত্রিক ত্রুটির কারণে ঢাকামুখী বাসটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় আধা ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। পরবর্তীতে ধীরগতিতে যান চলাচল শুরু হয়।

হেলপার মাসুদ জানান, সাতক্ষীরা থেকে ১০-১২ জন যাত্রী নিয়ে রাত ১০টার দিকে ঢাকার উদ্দেশে রওনা হয় বাসটি। পথিমধ্যে মানিকগঞ্জের নয়াডিঙ্গী বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে আাসার পর বাসটিতে যান্ত্রিক সমস্যা দেখা দেয়। ওয়ারিংয়ের তার থেকে বাসের এসির মধ্যে আগুন ধরতে শুরু করে। বিষয়টি টের পেয়ে যাত্রীদেরকে নামিয়ে দেয়া হয়। পরে আগুন ছড়িয়ে পড়লে পুরো বাসটি পুড়তে থাকে।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খন্দকার জান্নাতুল নাঈম জানান, অগ্নিকাণ্ডের খরব পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ আনে। কিন্তু ততক্ষণে বাসটির প্রায় অধিকাংশই পুড়ে যায়। যান্ত্রিক ত্রুটির কারণে বাসটিতে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ