বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


আন্দোলনের হুমকি না দিয়ে আদালতে যান: ড. কামালকে ইনু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্দোলনের হুমকি না দিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেনকে আদালতে যাওয়ার পরামর্শ দিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু।

আজ শুক্রবার (৭ জুন) দুপুরে নোয়াখালী সার্কিট হাউজ মিলনায়তনে আয়োজিত এক সুধী সমাবেশে সভায় জাসদ সভাপতি ইনু এসব কথা বলেন।

জেলা জাসদের সভাপতি নূর আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভেকেট আজিজুল হক বকশীর সঞ্চালনায় এসময় জাসদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীর পাশাপাশি মুক্তিযোদ্ধা, সাংবাদিক, আইনজীবী, শিক্ষক, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, ‘আইনের চোখে প্রমাণিত দুর্নীতিবাজকে মুক্ত করার জন্যে আন্দোলনের হুমকি দিয়ে লাভ নেই, বরং আদালতে গিয়ে আইনি লড়াই করুন।’

ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেনের উদ্দেশে ইনু আরও বলেন, ‘খালেদা জিয়ার মুক্তির দাবি মানে হচ্ছে রাজাকার, জামায়াত ও জঙ্গি পুনর্বাসন প্রকল্প এবং গণতন্ত্রের কবর রচনার চক্রান্ত। রাজাকার, জঙ্গি, জামাতের ঘনিষ্ঠ মিত্র এবং রক্ষক খালেদা-তারেকের সঙ্গে হাত মিলিয়ে গণতন্ত্র উদ্ধার হয় না। গণতন্ত্রের কবর রচনা হয়।’

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ