বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ঈদে আনন্দ করতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ৩ রোহিঙ্গা নিহত, আহত ১১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আব্দুর রহমান আরিফী
টেকনাফ প্রতিনিধি

টেকনাফে ঈদ উল্লাস করতে গিয়ে রোহিঙ্গা বোঝাই পিকআপ ভ্যান দূঘর্টনায় কবলে পড়লে ঘটনাস্থলে ৩জন নিহত ও ১১জন আহত হয়েছে। পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিস দল দূঘর্টনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

জানা যায়, ৭ জুন দুপুর ১২টার দিকে একদল রোহিঙ্গা ঈদ ভ্রমণ উপলক্ষ্যে পিকআপ ভ্যান (চট্টমেট্টো-ন-১১-৭০৩৭) করে ২২জন বহরের একদল রোহিঙ্গা গান-বাজনা ও নেচে উল্লাস করে ভ্রমণকালে মেরিন ড্রাইভের কচ্চপিয়া এলাকায় পৌঁছলে সড়কে থাকা ১টি ছাগলকে রক্ষা করতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক হতে ১৫ফুট নীচে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই গাড়িতে থাকা ৩জন নিহত ও ১১জন গুরুতর আহত । অন্যরা সামান্য আহত হয় বলে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের তদন্ত কর্মকর্তা আনোয়ার হোসেন নিশ্চিত করেন।

এ দূঘর্টনার খবর পেয়ে বাহারছড়া বিশেষ চেকপোস্টে দায়িত্বরত বিজিবি, ফায়ার সার্ভিস, টেকনাফ ও বাহারছড়া পুলিশের পৃথক দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশের নেতৃত্বে নিহত ও আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখানে নিহতদের মৃত্যু নিশ্চিত করার পর পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আহতদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। নিহত ও আহতরা সকলে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বলে একাধিক সুত্র নিশ্চিত করেন।

তারা ঈদ উপলক্ষ্যে আনন্দ করতে এ পিকআপ ভ্যান নিয়ে টেকনাফ বাই মেরিন ড্রাইভ টু কক্সবাজার হয়ে বস্তিতে ফেরার কথা ছিল। এ দূঘর্টনায় পুরো ক্যাম্প জুড়ে স্বজন হারানোর শোকে স্তব্ধ হয়ে গেছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ