বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

রাজধানীতে বাসের ধাক্কায় বৃদ্ধা নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় বাসের ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় বাসচালককে আটক করা হয়েছে। বাসটিকেও জব্দ করেছে পুলিশ।

আজ শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টোটাল সিএনজি স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। নিহতের নাম হালিমা বেগম (৬০)। তার বাড়ি মুন্সীগঞ্জে। তিনি সিলেট থেকে ছেলে ও মেয়ের সঙ্গে ঢাকা হয়ে বাড়ি ফিরছিলেন।

ভোর ৫টার দিকে সিলেটের বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় কুমিল্লাগামী উল্লাস পরিবহনের একটি বাসের ধাক্কায় হালিমা নিহত হন বলে জানিয়েছেন যাত্রাবাড়ী থানার এসআই জহিরুল ইসলাম।

তিনি বলেন, তাদের সাইনবোর্ড এলাকায় নামার কথা ছিল। কিন্তু বাসের মধ্যে ঘুমিয়ে পড়ায় নামতে পারেনি। পরে তারা সিএনজি পাম্পের সামনে নামেন। সবাই নামার পর রাস্তা পার হওয়ার সময় রংপুর থেকে কুমিল্লাগামী উল্লাস পরিবহনের একটি বাস হালিমাকে ধাক্কা দেয়।

সন্তানদের সামনেই ধাক্কা খেয়ে তিনি ছিটকে পড়েন। পরে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মুন্সীগঞ্জ যেতে বাস বদল করার জন্য তারা সেখানে নেমেছিলেন বলে পুলিশ জানায়।

এসআই জহিরুল বলেন, ঘটনার পরপরই জনগণের সহায়তায় বাসটি আটক এবং চালককে গ্রেপ্তার করে পুলিশ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ