156504

লন্ডন মহানগর বাংলাদেশ খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার উদ্যোগে ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে গতকাল শনিবার অনুষ্ঠিত হয়।

শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীনের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা আজিজুর রহমান ও সহ সেক্রেটারি মাওলানা মুহাম্মদ আল আমীন এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি শায়খ মাওলানা ফয়েজ আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য শাখার সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান,সহ সভাপতি বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব শায়খ মাওলানা ছালেহ আহমদ হামিদী,সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শাহনুর মিয়া,সাধারণ সম্পাদক মুফতি ছালেহ আহমদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লন্ডন মহানগর শাখার সহ সভাপতি মাওলানা আরমান আলী,সহ সভাপতি মাওলামা শামসুল হুদা,সাংগঠনিক সম্পাদক মাওলানা নোমান আহমদ হামিদী,বায়তুলমাল সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ আলী তালুকদার,সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মদ শাহজাহান সিরাজ, টাওয়ার হ্যামলেটস শাখার সহ সভাপতি মাওলানা মুহি উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেছেন,রহমত,মাগফিরাত ও নাজাত এর মহিমান্বিত মাস পবিত্র রমজানুল মোবারক আমাদের কাছ থেকে বিদায় নিয়ে চলে গেছে। পবিত্র রমজান মাস থেকে আদর্শ জীবন গঠনে আমার যে শিক্ষা অর্জন করেছি তা অবশিষ্ট মাস গুলোতে অনুসরণ করতে হবে।

রমজানের প্রকৃত শিক্ষার আলোকে প্রত্যেকের জীবন গড়ে তুলতে হবে।নেতৃবৃন্দ আরো বলেছেন,আজ বিশ্বের বিভিন্ন প্রান্তে মুসলমানরা নির্যাতনের শিকার।মজলুম মুসলমানদের আর্তনাদে আকাশ বাতাস ভারি হয়ে উঠছে।

মুসলিম উম্মাহ এর সম্মিলিত শক্তির নাম খেলাফত রাষ্ট্র ব্যবস্থা।খেলাফত ব্যবস্থা আজ প্রতিষ্ঠিত না থাকার কারণে মুসলিম উম্মাহ আজ ঈদের প্রকৃত আনন্দ ও খুশি থেকে বঞ্চিত।আল্লাহর জমিনে আল্লাহর খেলাফত প্রতিষ্ঠার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে ভূমিকা পালন করতে হবে।

-এটি

ad

পাঠকের মতামত

Comments are closed.