156915

সিলেটে করীমিয়া বোর্ডের ফল প্রকাশ, পাশের হার ৯৩.৩০ শতাংশ

সুলতান মাহমুদ বিন সিরাজ:  সিলেটে ‘করীমিয়া বেসরকারী মাদরাসা শিক্ষা বোর্ড’র ১৩তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে।

বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা আমিনুর রশীদ গোয়াইনঘাটী আজ দুপুর ২ টায় গোয়াইনঘাটের দারুস সালাম দারুল হাদীস লাফনাউট মাদরাসায় এ ফলাফল প্রকাশ করেন।

এ পরীক্ষায় মোট ৭১৭ জন অংশগ্রহণ করে। এতে পাশের হার ৯৩.৩০%। মুমতাজ পেয়েছেন ৩২০ জন। ১ম বিভাগে উত্তীর্ণ হয়েছেন ১৭৫ জন। ২য় বিভাগে ৮০ জন। ৩য় বিভাগ ০৪ জন। এক বিষয়ে ফেল ৯০ জন। অকৃতকার্য ৪৮ জন। অনুপস্থিত ছিলেন ০৭ জন।

বোর্ডের সভাপতি আল্লামা মাহমুদুল হাসান রায়গড়ি বলেন,” আসাতিজায়ে কেরাম ছাত্র-ছাত্রীদের পেছনে খুব মেহনত করেছেন। তাঁদের নির্ঘুম পরিশ্রম স্বার্থক হয়েছে ফলাফলের মাধ্যমে। বোর্ড কর্তৃপক্ষও নিরলস খেদমত করে যাচ্ছেন। আল্লাহ সবাইকে উত্তম বদলা দান করুন।”

বোর্ডের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মালিক বলেন,”আলহামদুলিল্লাহ, ফলাফল দেখে মনটা ভরে গেলো। এমন প্রত্যাশিত ফলাফল আমরা প্রতি বছর দেয়ার চেষ্টা করব। আমাদের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।”

বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা আমিনুর রশীদ গোয়াইনঘাটী বলেন,আলহামদুলিল্লাহ, এবারের
পরীক্ষা অত্যন্ত সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। নকলসহ কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি পরীক্ষার্থীরা খুব ভালো ও চমৎকার পরিবেশে পরীক্ষা দিয়েছে।

তিনি বলেন, দায়িত্বশীলেরাও আন্তরিকভাবে দায়িত্ব পালন করেছেন। সবার কাছ থেকে অাশা থেকে বেশী সহযোগিতা পেয়েছি। এ জন্যে আমরা প্রত্যাশিত ফলাফল লাভ করেছি। আমরা সবার কৃতজ্ঞতা প্রকাশ করছি। আল্লাহ সবাইকে উত্তম বদলা দান করুন।”

আরএম/

ad

পাঠকের মতামত

Comments are closed.