বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


সাংবাদিকের ওপর হামলার দায়ে পৌর কাউন্সিলরসহ ৮ জন কারাগারে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জামালপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় পৌর কাউন্সিলর ও দলিল লেখক হাসানুজ্জামান খান রুনুসহ আটজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বুধবার (১২ জুন) জামালপুর সদর আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সোলায়মান কবীর আসামিদের জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন- উকিল মিয়া, তুহিন খান, স্বজন খান, সিদ্দিক মন্ডল, রাকিব খান, আলমগীর বাচ্চু ও হাবিবুর রহমান।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৮ মে জামালপুর সাব রেজিস্টার অফিসে জাল দলিলের তথ্য সংগ্রহ করতে যায় দৈনিক কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি মোস্তফা মনজু।

এসময় জামালপুর পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও দলিল লেখক হাসানুজ্জামান খান রুনুসহ অন্য আসামিরা তার ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় ওইদিনই সাংবাদিক মোস্তফা মনজু বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এ মামলায় আসামিরা প্রথমবার আদালতে হাজির হয়ে জামিনে বের হয়ে আসে। এতে জামালপুরের সাংবাদিক সংগঠনগুলো প্রতিবাদ সভা, মানববন্ধন, স্মারকলিপি প্রদান, অবস্থানসহ নানা কর্মসূচি দিয়ে প্রতিবাদে সোচ্চার হয়। পরে গত ৯ জুন আদালত আসামিদের জামিন বাতিল করে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

বুধবার মামলার প্রধান আসামি পৌর কাউন্সিলর ও দলিল লেখক হাসানুজ্জামান খান রুনুসহ আটজন আসামি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে দিয়ে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ