157074

অসুস্থ রিজভীকে দেখতে গেলেন মির্জা ফখরুল

আওয়ার ইসলাম: হঠাৎ অসুস্থ হয়ে পড়া বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে দেখতে গেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল বুধবার (১২ জুন) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে তিনি অসুস্থ রিজভীর সঙ্গে সাক্ষাৎ করেন ও তার শারীরিক অবস্থার খোঁজ নেন।

গত ১০ জুন থেকে পেটে ব্যথা ও বমি হচ্ছে রিজভীর। দলীয় চিকিৎসকরা তাকে চিকিৎসা দিয়ে যাচ্ছেন। দুপুরে গিয়ে দেখা যায়, অসুস্থ রিজভীকে স্যালাইন দিয়ে রাখা হয়েছে।

গতকাল ১১ জুন নির্দিষ্ট বয়সসীমা বাতিলের দাবিতে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে তালা দেয় ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। ওই সময় তারা ভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন। এ সময় রিজভীকে কার্যালয় ছেড়ে চলে যাওয়ার দাবি জানান ছাত্রদলের নেতাকর্মীরা।

তুষার বলেন, কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার কারণে প্রচণ্ড গরমের মধ্যেই থাকতে হয় রিজভীকে। ভবনে তালা দেওয়ায় চিকিৎসকরাও ভেতরে যেতে পারেননি। এ কারণে তিনি আরও বেশি অসুস্থ হয়ে পড়েছেন।

মহাসচিব বুধবার নয়াপল্টন কার্যালয় গেলে তার সঙ্গে ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, কেন্দ্রীয় নেতা মীর নেওয়াজ আলী নেওয়াজ প্রমুখ।

প্রসঙ্গত, রুহুল কবির রিজভী বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিবের পাশাপাশি দফতরের দায়িত্বও পালন করছেন। তিনি দলের দু:সময়ে কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান করে নিয়মিত প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে দলীয় বার্তা নেতাকর্মীদের কাছে তুলে ধরেন।

-এএ

ad

পাঠকের মতামত

Comments are closed.