শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


‘মাদরাসা শিক্ষার্থীদের বিদেশে উচ্চ শিক্ষা’ বিষয়ক সেমিনার কাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানী উত্তরায় দারুল আরকাম আল-ইসলামিয়াতে অনুষ্ঠিত হবে ‘মাদরাসা শিক্ষার্থীদের বিদেশে উচ্চ শিক্ষা’ শীর্ষক সেমিনার। আগামীকাল শনিবার বিকেল ৫টায় এ সেমিনার অনুষ্ঠিত হবে।

কওমি ও আলিয়া মাদরাসার শিক্ষার্থীদের বিদেশে উচ্চ শিক্ষার সম্ভাবনা ও সংকট নিয়ে কথা বলবেন মিশরের কায়রোস্থ মানারাতুত-তিবয়ানের পরিচালক শায়খ সানাউল্লাহ আযহারী। উচ্চ শিক্ষা বিষয়ক পরমার্শ ও তথ্যসেবা প্রদান করবেন আযহারী ও বিদেশী গ্রাজুয়েটবৃন্দ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ধর্মপ্রতিমন্ত্রী এডভোকেট শেখ আব্দুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেফাকুল মাদারিসিল আরাবিয়্যাহ’র মহাসচিব আল্লামা আব্দুল কুদ্দুস সাহেব, সহ-সভাপতি আল্লামা সাজিদুর রহমান সাহেব, মহা-পরিচালক আল্লামা যুবায়ের আহমদ সাহেব, ও দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী। এছাড়াও মিশরের রাষ্ট্রদূত, বিদেশী কুটনৈতিক ও দেশবরেণ্য ইসলামিক স্কলারগণ বিশেষ অধিবেশনে গুরুত্বপূর্ণ আলোচনা করবেন।

অংশগ্রহণে ইচ্ছুকরা মোবাইলে অথবা সরাসরি ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে অংশ গ্রহণ করতে পারবেন। মোবাইলে রেজিস্ট্রেশন করতে চাইলে-০১৩০৭-৮৪৮৪৯৪। আর সরাসরি রেজিষ্ট্রেশন করতে চাইলে- ভ্যানু: বাসা-৪০, রোড-১৬, সেক্টর-১২, উত্তরা।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ