মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫


ওসি মোয়াজ্জমকে আদালতে তোলা হচ্ছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মাদরাসা ছাত্রী নুসরাত হত্যায় ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে আইসিটি মামলায় বিশেষ আদালতে নেয়া হবে।

আজ সোমবার (১৭ জুন) সকাল সাড়ে ১০টায় গ্রেফতারকৃত ওসি মোয়াজ্জেম হোসেনকে আইসিটি মামলায় বিশেষ আদালতে নেয়া হবে।

মোয়াজ্জেমকে আদালতে নিতে ইতোমধ্যে সোনাগাজী থানার ৪ সদস্যের পুলিশের একটি টিম গতকাল শেষ রাতে ঢাকায় পৌঁছেছে। এর আগে রোববার (১৬ জুন) রাতে ফেনীর সহকারী পুলিশ সুপার (সোনাগাজী সার্কেল) শফিকুল আহমেদ ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেন।

এ ব্যাপারে গতকাল বিকেলে পুলিশের ডিসি (রমনা জোন) মারুফ হোসেন সরদার বলেন, সোনাগাজী থানার একজন উপ-পরিদর্শকের নেতৃত্বে চার সদস্যের একটি টিম ফেনী থেকে ঢাকার পথে রওনা দিয়েছেন। তারা গিয়ে প্রথমে ওসি মোয়াজ্জেমকে তাদের হেফাজতে নেবেন। পরে তাকে আদালতে নেয়ার বিষয়ে সিদ্ধান্ত হবে।

আদালতে নেয়ার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ঢাকায় একটি মাত্র সাইবার ট্রাইব্যুনাল রয়েছে। তাই ওসি মোয়াজ্জেমকে ফেনীর কোনো আদালতে তোলার প্রশ্নই উঠে না। আমরা আশা করছি, সোমবার সকাল সাড়ে ১০টার মধ্যে ওসি মোয়াজ্জেমকে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে হাজির করা হবে। নিরাপত্তাসহ আমরা সকল ধরনের ব্যবস্থা করে রেখেছি।

এ বিষয়ে বিচারপতি মুহা. মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি খিজির হায়াতের বেঞ্চের সহকারী অ্যাটর্নি জেনারেল গাজী মুহা. মামুনুর রশিদ বলেন, দুপুর ১টার দিকে আইনজীবী একটি আগাম জামিন আবেদন সম্পূরক লিস্ট করে শুনানির জন্য আবেদন করেন। আদালত আগামীকাল (সোমবার) আবেদন কার্যতালিকায় রাখার আদেশ দেন।

সোনাগাজীতে পুড়িয়ে হত্যা করা মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত এক মামলার আসামি মোয়াজ্জেম হোসেন। বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনাল তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির পর থেকে তিনি পলাতক ছিলেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ