শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

শেরপুরে ট্রাকচাপায় নিহত ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: শেরপুর শহরের অস্টমীতলা এলাকায় নিজ বাড়ির সামনে ট্রাকচাপায় বিপুল মিয়া (৩৫) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার বড় ভাই।

সোমবার দিবাগত রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিপুল মিয়া ওই এলাকার আব্দুস সামাদ ওরফে নাহেদ মিয়ার ছেলে।

আহত আমিন মিয়াকে (৪২) মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এ ঘটনায় স্থানীয়রা সোহেল মিয়া (১৪) নামে অপ্রাপ্ত বয়স্ক এক হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

জানা যায়, শেরপুর-বনগাঁ রাস্তার পাশে শহরের অস্টমীতলা এলাকায় নিজেদের দোকানের সামনে দাঁড়িয়ে কাঠমিস্ত্রি দুই ভাই ট্রলিতে করে আনা কাঠের গুঁড়ির চালান নামিয়ে কথা বলছিলেন। এ সময় ময়মনসিংহ থেকে শ্রীবরদীগামী ইমাদ পরিবহনের একটি টাটা ট্রাক তাদের দুই ভাইকেই চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই ছোট ভাই বিপুল মিয়া নিহত হন, বড় ভাই আমিন মিয়া গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা ওই ট্রাকের ভেতর থেকে হেলপার সোহেল মিয়াকে আটক করলেও আল-আমিন নামে চালক পালিয়ে যায়।

শেরপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল-মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রক্রিয়া রয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ