শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন নৌবাহিনী প্রধান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জাতিসংঘ সদর দফতর সফর শেষে দেশে ফিরেছেন নৌবাহিনী প্রধান আবু মোজাফফর মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব চৌধুরী।

আজ বুধবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সহকারী নৌবাহিনী প্রধান (অপারেশন্স) রিয়ার অ্যাডমিরাল এম মকবুল হোসেন এবং কমডোর মোহাম্মদ মুসা নৌপ্রধানকে স্বাগত জানান।

গত ৫ জুন নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন নৌপ্রধান।আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। চার দিনের এ সফরে নৌপ্রধান জাতিসংঘ সদর দফতরের সহকারী মহাসচিব ও সামরিক উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল কার্লস এইচলয়েটি এবং জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এছাড়াও তিনি জাতিসংঘ সদর দফতরের শান্তিরক্ষা কার্যক্রম পরিচালনা সংক্রান্ত বিভাগের প্রধান জিন পিয়েরে লেক্রোইস্ক এবং অপারেশনাল কার্যক্রমে সহায়তা প্রদানকারী বিভাগের প্রধান অতুল খেরের সঙ্গেও সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ