মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


সামীম আফজাল পদত্যাগ না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামিক ফাউন্ডেশনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী ডিজির পদত্যাগের দাবিতে আন্দোলন শুরু করেছে।

আজ বুধবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ডিজির পদত্যাগের দাবিতে অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ প্রদর্শন করে বলেও জানা যায়। সভায় ডিজি সামীম আফজাল পদত্যাগ না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেয়া হয়।

ইসলামিক ফাউন্ডেশনের একটি বিশ্বস্ত সূত্রে জানা যায়, ডিজির আস্থাভাজন কর্মকর্তা জালাল আহমদ, এবিএম শফিকুল ইসলাম, নূর মোহাম্মদ আলম, ডাঃ এবিএম জাহাঙ্গীর, মুহাম্মদ রফিক উল ইসলাম আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করেছেন।

এছাড়া নূর মোহাম্মদ আলম, মুহাম্মদ রফিক উল ইসলাম, মজিব উল্লাহ ফরহাদ, মোহাম্মদ রেজাউল করিম, মোস্তাফিজুর রহমান, নূর উদ্দিন ডিজির পদত্যাগের দাবিতে বক্তৃতা প্রদান করেন।

এছাড়া ডিজির পৃষ্ঠপোষকতায় পরিচালিত ‘ইসলামিক ফাউন্ডেশন কর্মচারী কল্যাণ সমিতি’ আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করে এবং এর সভাপতি ফরিদ আহমেদ ডিজির পদত্যাগ দাবি করে বক্তৃতা প্রদান করে বলেও জানা যায়।

পদত্যাগের দাবিতে সকল পরিচালক তাদের গৃহীত সিদ্ধান্ত নিয়ে গতকাল ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গর্ভনরস এর গভর্ণর মিছবাহুর রহমানের সাথে সাক্ষাৎ করেন।

এছাড়া আজ বিকালে বায়তুল মুকাররমে ইসলামিক ফাউন্ডেশনের পরিচালকদের একটি প্রতিনিধি দল ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোহাম্মদ আবদুল্লাহর সাথে করেন। তিনি এ বিষয়টি নিয়ে উদ্বিগ্ন বলে জানান এবং দ্রুত সমাধান হবে বলে আশ্বাস প্রদান করেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ