শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

জহির বিন রুহুল
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে ভারতীয় মদ, চুনাপাথর ও কয়লা আটক করেছে বর্ডারগার্ড বিজিবির সদস্যরা। যার বাজারমূল্য প্রায় আড়াই লাখ টাকা।

বুধবার সকালে পৃথক অভিযান চালিয়ে তাহিরপুর সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ ভাবে আসা এসব চৌরাই মালামাল আটক করে বিজিবি।

বিজিবি সূত্রে জানা যায়, লাউড়েরগড় বিজিবি ক্যাম্পের একটি টহল দল বাদাঘাট ইউনিয়নের দক্ষিণ মোকসেদপুর থেকে ১০ বোতল ভারতীয় মদ আটক করে। একই সময়ে চারাগাও বিওপির অপর একটি টহল দল শ্রীপুর উত্তর ইউনিয়নের চারাগাও নামক স্থান থেকে ৯ হাজার কেজি ভারতীয় কয়লা ও মাঝহাটি নামক স্থান থেকে ১৮০ ঘন ফুট চুনা পাথর আটক করে।

অপরদিকে ট্যাকেরঘাট বিওপির একটি টহল দল শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী বড়ছড়া থেকে ৭ হাজার ২শ কেজি ভারতীয় কয়লা আটক করে।

সুনামগঞ্জ-২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মাকসুদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্য্যালয়ে এবং চুনাপাথর ও কয়লা সুনামগঞ্জ শুল্ক কার্যালয়ে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ