বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


ময়মনসিংহ থেকে সোহেল তাজের ভাগ্নে উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চট্টগ্রাম থেকে নিখোঁজ হওয়ার ১১ দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের ভাগ্নে সৌরভ ময়মনসিংহ থেকে উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে তারাকান্দা উপজেলার মধুপুরের বটতলা এলাকার একটি রাইস মিলের কাছ থেকে তাকে পাওয়া যায়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ভোর সাড়ে ৫টার দিকে তারাকান্দা উপজেলার বটতলা এলাকার একটি রাইস মিলের কাছে সৌরভকে রেখে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে বিস্তারিত জানাতে পরে জেলা পুলিশ সুপার শাহ মুহা. আবিদ হোসেনের কার্যালয়ে গণমাধ্যমকে বিফ্রিং করা হবে বলে জানিয়েছেন তিনি।

সৌরভ বর্তমানে সুস্থ আছেন। ফেসবুক লাইভে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্রেখ্য, সৌরভকে গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়। গত ১০ জুন সৌরভের বাবা সৈয়দ ইদ্রিস আলম চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, ঈদের ছুটিতে সৌরভ চট্টগ্রামের বাসায় বেড়াতে যান। গত ৯ জুন পাঁচলাইশ আফমি প্লাজার সামনে থেকে দুইজন লোক তাকে অপহরণ করে নিয়ে যায়।

সৌরভের পরিবার চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীন সুন্নিয়া মাদরাসা এলাকার বাসিন্দা। সৌরভ ব্র্যাক ও ইউনিসেফের জনসচেতনতামূলক শর্ট ফিল্ম বানাতেন।

সৌরভ ঢাকার ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন করে একটি বেসরকারি সংস্থার পক্ষে ডকুমেন্টরি তৈরির কাজ করতেন। সৌরভ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের মামাতো বোন সৈয়দা ইয়াসমিন আরজুমানের ছেলে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ