শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


কুড়িগ্রামে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসা ছাত্র নাঈম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দাদা বাড়িতে ছুটি কাটানোর পর কুড়িগ্রাম থেকে চিলমারীতে মাদরাসার উদ্দেশে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে নাঈম হাসান (১২)।গত পাঁচদিন ধরে নিখোঁজ পুত্রের খোঁজে পরিবারের লোকজন থানায় মামলা করেও কোনো খবর না পেয়ে আতঙ্কে রয়েছেন।

গত মঙ্গলবার (১৮ জুন) দুপুর থেকে নিখোঁজ ওই কিশোরের সন্ধান পেতে বড় ভাই রাসেল মিয়া বাদী হয়ে শনিবার (২২ জুন) সকালে কুড়িগ্রাম সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

রাসেল মিয়া ও জিডি সূত্রে জানা যায়, জেলা সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের কালিরহাট এলাকার মঞ্জু মিয়ার পুত্র নাঈম হাসান চিলমারীতে ইরবাত ইবনে ফারিয়া রা. হাফেজিয়া মাদরাসায় পড়াশুনা করত এবং মাদ্রাসার আবাসিক হোস্টেলে থাকত।

গত সোমবার (১৭ জুন) সকালে ছুটি নিয়ে সে কালিরহাটে দাদার বাড়ি বেড়াতে আসে। পরদিন ১৮ জুন দাদার বাড়ি থেকে দুপুরে খেয়ে চিলমারীতে মাদরাসার উদ্দেশে বের হয় নাঈম হাসান। এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে।

মাদরাসার শিক্ষক ও পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নিয়েও কোনো সূত্র না পাওয়ায় চরম আতঙ্ক আর উদ্বেগের মধ্যে রয়েছেন তারা। গত পাঁচ দিনেও নাঈমের কোনো খোঁজ না পাওয়ায় শনিবার সকালে নিখোঁজের বড় ভাই রাসেল মিয়া কুড়িগ্রাম সদর থানায় একটি জিডি করেন।

নাঈমের বাবা মঞ্জু মিয়া জানান, আত্মীয়সহ বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। পুলিশ জানিয়েছে তারা নাঈমকে উদ্ধারের চেষ্টা করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, নিখোঁজের বিষয়ে দেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে। ছাত্রটিকে উদ্ধারের জন্য আমরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি। একই সঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজ-খবর নিচ্ছেন।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ