শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


জামালপুরে কওমি মাদরাসার কৃতী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ ২৭ জুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জামালপুর জেলা উলামা পরিষদের উদ্যোগে আল হাইয়াতুল উলইয়া ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া (২০১৯) পরীক্ষায় জামালপুর জেলার উর্ত্তীণ শিক্ষার্থীদের পুরস্কার প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আগামী বৃহস্পতিবার (২৭ জুন) বিকেল ৩টা থেকে জাতীয় প্রেস ক্লাসে এ পুরস্কার প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন আল্লামা আশরাফ আলী কো- চেয়ারম্যান, আল-হাইআতুল উলইয়া বাংলাদেশ ও সিনিয়র সহ-সভাপতি, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থাকবেন মাওলানা উবায়দুর রহমান খান নদভী, বিশিষ্ট লেখক ও গবেষক, নির্বাহী সম্পাদক দৈনিক ইনকিলাব।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডা. মুরাদ হাসান এম.পি জামালপুর-৪ তথ্য প্রতিমন্ত্রী, ইঞ্জিনিয়ার মােজাফফর হােসেন এম. পি জামালপুর-৫, মুহা. ফরিদুল হক খান দুলাল এম.পি জামালপুর-২।

আমন্ত্রিত ওলামায়ে কেরামের মেধ্য উপস্থিত থাকবেন  হযরত মাওলানা আবুল কাসেম, সভাপতি, কওমী মাদরাসা শিক্ষা বাের্ড, জামালপুর জেলা। মুফতি আব্দুল্লাহ ইমাম ও খতিব, বড় মসজিদ, জামালপুর, মুফতি শামছুদ্দীন জামিয়া হুসাইনিয়া আরাবিয়া, মেলান্দহ, জামালপুর। মুফতি মনিরুজ্জামান মুহতামিম, ইমাম ও খতিব, মারকায মসজিদ, জামালপুর ও মাওলানা হাসান আলী  ও মুফতি মাহবুবুর রহমান প্রমুখ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ