বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

বিএনপি কার্যালয়ের পাশে একের পর এক বোমা বিস্ফোরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের আশপাশ এলাকায় পাঁচটি ককটেল বোমা বিস্ফোরিত হয়েছে।

সোমবার (২৪ জুন) দুপুর ১ টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের পাশে এ বিস্ফোরণ ঘটে।

জানা গেছে, বয়সসীমা নির্ধারণ না করে ধারাবাহিক কমিটি গঠনের দাবিতে বিক্ষুব্ধ ছাত্রদলের নেতাকর্মীরা অবস্থান কর্মসূচি শেষে চলে যাওয়ার সময় একের পর এক ককটেল বোমা বিস্ফোরিত হয়।

এ ছাড়া আরও একটি ককটেল বোমা অবিস্ফোরিত অবস্থায় দেখা গেছে। তবে কে বা কারা এই ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

[caption id="" align="alignnone" width="728"]তফসিল বাতিলে নয়াপল্টন কার্যালয় অবরুদ্ধ করেছেন ছাত্রদলের বিক্ষুব্ধরা তফসিল বাতিলে নয়াপল্টন কার্যালয় অবরুদ্ধ করেছেন ছাত্রদলের বিক্ষুব্ধরা। ছবি-সংগৃহীত[/caption]

এর আগে কাউন্সিলের তফসিল বাতিল ও আন্দোলনকারীদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ করে রেখেছিল ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

সোমবার দুপুর ১২টা থেকে তারা কার্যালয় অবরুদ্ধ করে রেখেছেন। কার্যালয়ের ভেতরে কাউকে প্রবেশ করতে বা কাউকে বের হতে দিচ্ছেন না বিক্ষুব্ধরা। এ সময় বিএনপির কয়েকজন নেতা কার্যালয়ে প্রবেশ করতে চাইলে তারা বাধার মুখে পড়েন।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ