বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

এরশাদের শারীরিক অবস্থা কিছুটা উন্নতি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে বলে চিকিৎসকদের বরাতে জানিয়েছেন তার ভাই ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

বুধবার (২৬ জুন) দিবাগত রাতে গণমাধ্যমের কাছে পাঠানো এক বিবৃতি জিএম কাদের জানান, বুধবার রাত সোয়া ৯টার দিকে এরশাদের সর্বশেষ অবস্থার কথা জানিয়েছেন চিকিৎসক। সংক্রমণের আশঙ্কায় তাকে আইসিউতে রাখা হয়েছে।

এর আগে এরশাদকে দেখতে রাজধানীর সিএমএইচ হাসপাতালে যান জি এম কাদের ও দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

দলের পক্ষ থেকে জানানো হয়, বুধবার সকাল থেকেই এরশাদের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। পরে তাকে সিএমএইচে নিয়ে যাওয়া হলে প্রথমে সিসিউ এবং পরে আইসিউতে স্থানান্তর করা হয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ